ঢাকা, রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৩ ১৪৩১

ফুলবাড়ীয়া থানায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৬, ৮ সেপ্টেম্বর ২০২৪  

ফুলবাড়ীয়া থানায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ

ফুলবাড়ীয়া থানায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ

ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানার নতুন অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান এর সাথে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন, ফুলবাড়ীয়া ময়মনসিংহের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত।এসময় শিক্ষার্থীদের সাথে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজেদুর রহমান সচেতনতামূলক এক মতবিনিময় করেছেন।
ইভটিজিং, বাল্যবিয়ে রোধ, সাইবারক্রাইমসহ সামাজিক নানা বিষয়ে সচেতন করতেশনিবার (৭ সেপ্টেম্বর ) সকালে ফুলবাড়ীয়া থানায় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ  জঙ্গিবাদ, মাদক, সাইবার ক্রাইম, ইভটিজিং এবং বাল্য বিয়ে নিয়ে সচেতন করতে ফুলবাড়ীয়া থানা পুলিশের টিম বিভিন্ন স্কুল-কলেজে গিয়ে এই কার্যক্রম পরিচালনা করছে।এরই অংশ হিসেবে বিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক-অভিভাবক ও সংশ্লিষ্টদের নিয়ে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিময় করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মাজেদুর রহমান।
এসময় শিক্ষার্থীদের সাথে লেখাপড়ার মান উন্নয়ন, ছাত্রীদের বাল্যবিয়ে রোধে ভূমিকা রাখা, মাদককে না বলা, সাইবার ক্রাইম বিষয়ে সচেতনতা এবং জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চারসহ সামাজিক নানা বিষয়ে সচেতন করতে বক্তব্য রাখেন।
ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, 'শিক্ষার্থীদের নানা বিষয়ে সচেতন করতে এবং তাদের দিক-নির্দেশনামূলক পরামর্শ দেয়া হয়। এতে করে শিক্ষার্থীরা সচেতন হচ্ছে। তারা তাদের পরিবার ও আশেপাশের লোকজনদেরও সচেতন করতে পারবে। যাতে করে অপরাধ কমিয়ে আনা সম্ভব বলে আশা করি।'এসময় ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ সহ সাংবাদিক  উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়