ভোজপুরি গানে উত্তেজনাপূর্ণ ডান্স যুবতীর, নেটিজেনরা বলছেন-“ভেরি নাইস ডার্লিং”

নিউজ ডেস্ক

সবার আগে সব খবর

প্রকাশিত : ১২:১০ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২৪ সোমবার

ভোজপুরি গানে উত্তেজনাপূর্ণ ডান্স যুবতীর, নেটিজেনরা বলছেন-“ভেরি নাইস ডার্লিং”

ভোজপুরি গানে উত্তেজনাপূর্ণ ডান্স যুবতীর, নেটিজেনরা বলছেন-“ভেরি নাইস ডার্লিং”

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বিগত কয়েক বছরে ইন্টারনেটে ভাইরাল হয়েছে হাজার হাজার ভিডিও। যার মধ্যে বেশিরভাগ অংশ জুড়ে রয়েছে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। যেখানে এক দশক আগে বিনোদন জগতে একচ্ছত্র রাজত্ব ছিল বলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীদের, সেখানে আজ নিজেদের সাহসিকতার কারণে সোশ্যাল মিডিয়া জুড়ে রাজত্ব করছেন ভারতীয় সেক্সি যুবতীরা। আর ভারতীয় যুবতীদের আত্মপ্রকাশের জন্য অন্যতম হাতিয়ার হিসেবে কাজ করেছে ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত জনপ্রিয় অ্যাপ্লিকেশন গুলি।

ডিজিটাল প্লাটফর্মে যুবতীদের রাজত্ব

আমরা আপনাদের বলি, ডিজিটাল প্লাটফর্মে প্রতিমুহূর্তে হাজার হাজার ভিডিও ভাইরাল হলেও সাধারণত ভারতীয় সেক্সি যুবতীদের ভোজপুরি গানের সাথে উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয় চোখের পলকে। বিগত কয়েক বছরে এমন একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ট্রেন্ড হয়েছে, যে ভিডিওগুলোতে শর্ট ড্রেসে কিংবা খোলামেলা শাড়িতে সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করে ঘাম ঝরানো ডান্স করতে দেখা গেছে ভারতীয় সেক্সি যুবতীদের। আপনারা জানলে অবাক হবেন, বর্তমানে বিনোদন জগতে এমন একাধিক যুবতীদের অস্তিত্ব রয়েছে, যাদের ফলোয়ার্স সংখ্যা বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি।

ভাইরাল হচ্ছে এই ভিডিও

যদি এই মুহূর্তে একাকিত্বে আপনি আপনার অবসর সময় উদযাপন করতে চান, তবে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে। কারণ, আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য সোশ্যাল মিডিয়ার সবচেয়ে সাহসী নাচের ভিডিওটি নিয়ে এসেছি। সম্প্রতি @iamjyotikapaswan নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কয়েক সেকেন্ডের ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে ভারতীয় সেক্সি যুবতী জ্যোতিকাকে ভোজপুরি গানে খোলামেলা সারিতে উত্তপ্ত ডান্স করতে দেখা গেছে। এই সময় তিনি কার্ভি ফিগার দেখিয়ে উত্তেজনা ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি দেখার পর একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন,”পুরো সিক্স প্যাক ফিগার”। অন্য একজন লিখেছেন,”মাস্ত ফিগার আপনার”।