ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

আনিসুল, সালমান, পলক ও মামুনকে নতুন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৯, ১৮ সেপ্টেম্বর ২০২৪  

আনিসুল, সালমান, পলক ও মামুনকে নতুন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে

আনিসুল, সালমান, পলক ও মামুনকে নতুন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে

রাজধানীর বাড্ডা থানার পৃথক তিন মামলায় সাবেক আইনমন্ত্রী আনিসুল হক ও সাবেক আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের গ্রেফতার দেখানো হয়েছে।এছাড়া একই থানার আরো দুই মামলায় সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুনকে গ্রেফতার দেখানো হয়। বুধবার শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জাকী আল ফারাবী আদালত এসব মামলায় তাদের গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

নতুন মামলায় গ্রেফতার দেখিয়ে সালমান এফ রহমান, সাবেক আইনমন্ত্রী আনিসুল হক ও সাবেক আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

এদিন সকাল ৮টার পর তাদের আদালতে হাজির করা হয়। পরে তার উপস্তিতিতে গ্রেফতার দেখানোর শুনানি হয়। শুনানি শেষে আদালত এসব মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

এর আগে গত ৬ অঅগস্ট বেলা তিনটার দিকে পলক তার ব্যক্তিগত দু’জন কর্মকর্তাকে নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান। তবে তাকে বিমানে উঠতে না দিয়ে ইমিগ্রেশন হেফাজতে রাখা হয়। পলকের দুই ব্যক্তিগত কর্মকর্তা নেপালে যেতে চেয়েছিলেন। তাদেরও ফেরত পাঠানো হয়। আর চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে গত ৪ সেপ্টেম্বর রাতে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।

আইন-আদালত বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়