ঢাকা, শুক্রবার   ২৮ জুন ২০২৪ ||  আষাঢ় ১৪ ১৪৩১

আমার সংসার আমাকেই করতে দিন: চমক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৬, ২৪ জুন ২০২৪  

আমার সংসার আমাকেই করতে দিন: চমক

আমার সংসার আমাকেই করতে দিন: চমক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। আজমান নাসিরকে শুক্রবার (২১ জুন) বিয়ে করেছেন তিনি। এরপরই স্বামীকে নিয়ে অবসর যাপনের জন্য শ্রীলঙ্কায় উড়ে যান তিনি। সেখান থেকে আনন্দময় নানা মুহূর্ত নিজের ফেসবুকে শেয়ার করেন। বিয়ের খবর প্রকাশের পর শুভকামনা যেমন পেয়েছেন, তেমনি নেটিজেনদের নেতিবাচক মন্তব্যের শিকারও হয়েছেন। এসবের কড়া জবাবও দিয়েছেন তিনি। 

শ্রীলঙ্কা থেকে পোস্ট করা ভিডিও বার্তায় স্বামীকে নিয়ে কথা বলেছেন চমক। তাতে তিনি বলেন, আমি রাজকুমারকে বিয়ে করছি নাকি রাজাকে বিয়ে করছি, রাস্তার ফকিরকে বিয়ে করছি, নাকি একজন খারাপ মানুষ বা অপরাধীকে বিয়ে করছি কিংবা অসম্ভব বাজে একজন মানুষকে বিয়ে করছি, নাকি অসাধারণ মানুষকে বিয়ে করছি, দেখতে খুব সুন্দর কিংবা দেখতে খুব অসুন্দর বা চালাক অথবা একটা বোকা—এটা মনে হয় অন্য কারও চিন্তার বিষয় হতে পারে না। সংসারটা তো আমি করব, তাই আমার সংসার আমাকেই করতে দিন।’ 

ভিডিও বার্তার একপর্যায়ে চমক বলেন, অনেক বছর একসঙ্গে থাকার পরও জানা যায় না, মানুষটা ভালো না খারাপ। এত অল্প সময়ে আমি কী করে মানুষটাকে বিচার করব? তবে এ মুহূর্তে মানুষটার সঙ্গে সুখী আমি। এটাও সত্যি, সামনের বছর এ মানুষটার সঙ্গে আমি ভালো থাকব কি না, কিংবা আগামী বছর সে আমাকে একইভাবে ভালোবাসবে কি না বা আমিও বাসব কি না, জানি না। তাই ভবিষ্যৎ নিয়ে চিন্তা না করে, এত মানুষকে নিয়ে চিন্তা না করে, আসুন এ মুহূর্তটায় ভালো থাকার চেষ্টা করি। জীবন খুব ছোট, প্রতি মুহূর্তে ভালো থাকাটাই গুরুত্বপূর্ণ। প্রত্যেকটা মুহূর্ত এনজয় করাটা গুরুত্বপূর্ণ। 

চমক বলেছেন, এই ছোট্ট জীবনে মানুষ কত খারাপ কিছু চিন্তা করে। কত হিংসা-বিদ্বেষ, কত কিছু। এত কিছু বাদ দিয়ে আমরা নাহয় একটু ভালো থাকার চেষ্টা করি। আপনার জীবনেও আপনি ভালো থাকার চেষ্টা করুন। আপনার জীবনে হতাশা থাকতে পারে। কষ্ট থাকতে পারে, চাওয়া-পাওয়ার অমিলও থাকতে পারে সবকিছুই থাকতে পারে। চেষ্টা করুক, সবকিছু ঠিক রাখতে। খারাপের মধ্যেও ভালো থাকার চেষ্টা করুন। অন্যরাও যখন ভালো থাকে, প্রশংসা করার চেষ্টা করুন। দেখবেন জীবনটা আসলেই সুন্দর। আমি নিজে এত কিছু নিয়ে মাথা ঘামাই না। আমার যখন যেটা ভালো লাগে সেটাই করি। আমি চাই, আমার আশপাশের মানুষগুলো ভালো থাকুক, আমিও ভালো থাকি। 

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে বিনোদন অঙ্গনে পথচলা শুরু চমকের। ছোটবেলা থেকে নাচের তালিম নিয়েছেন অভিনেত্রী। লেখাপড়ার বিরতি শেষে ২০২০ সালে ছোট পর্দায় অভিনয় শুরু করেন তিনি। তাঁর উল্লেখযোগ্য নাটক ও সিরিজ হলো ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’ ও ‘ভাইরাল হ্যাজব্যান্ড’। 

সর্বশেষ
জনপ্রিয়