ঢাকা, মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

কোন চরিত্রের কাছে ‘অ্যানিম্যাল’ চরিত্রটি কিছুই নয় বললেন তৃপ্তি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৯, ৩০ জুন ২০২৪  

কোন চরিত্রের কাছে ‘অ্যানিম্যাল’ চরিত্রটি কিছুই নয় বললেন তৃপ্তি

কোন চরিত্রের কাছে ‘অ্যানিম্যাল’ চরিত্রটি কিছুই নয় বললেন তৃপ্তি

বলিউডের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তৃপ্তি দিমরি। ‘অ্যানিম্যাল’ সিনেমায় অভিনয় করে চর্চায় আসেন তিনি। এই সিনেমার আগে বেশ কিছু কাজ করলেও ‘অ্যানিম্যাল’ থেকেই আলাদা পরিচয় তার। যদিও অভিনেত্রী মনে করেন, নির্মাতা বাঙ্গার এ ছবির থেকেও অভিনেত্রীর কাছে বেশি চ্যালেঞ্জিং ছিল ‘বুলবুল’ ছবিতে অভিনয় করা।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তৃপ্তি জানান, ‘বুলবুল’ ছবির ধর্ষণের দৃশ্যে নিজেকে ফুটিয়ে তোলা অভিনেত্রীর পক্ষে কঠিন ছিল। তৃপ্তির কথায়, অভিনেতা হিসেবে নয়। মানুষ হিসেবে এই চরিত্রটি করতে বেগ পেতে হয়েছিল। ছবিতে ওই দৃশ্যে দেখা যায় শেষ পর্যন্ত চরিত্রটি হার মানতে বাধ্য হয়। এটাই সবচেয়ে কঠিন ছিল আমার কাছে। এই চরিত্রের কাছে ‘অ্যানিম্যাল’-এর চরিত্রটি কিছুই নয়।

এর আগে ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তৃপ্তির একটি শয্যাদৃশ্যের কাজ প্রসঙ্গে কথা বলেন অভিনেত্রী। অভিনেত্রীর পরিবার এই দৃশ্য কীভাবে গ্রহণ করেছিলো সেই প্রশ্নে তৃপ্তি বলেছিলেন, ‘আমার বাবা-মা একটু অবাক হয়েছিলেন। আমরা আসলে এমন কিছু ছবির পর্দায় দেখিনি। আর সেটাই আমি করেছি। যদিও আমার সঙ্গে তারা কোনো খারাপ ব্যবহার করেননি।’

উল্লেখ্য, আগামী দিনে বেশ কয়েকটি ছবি রয়েছে তৃপ্তির ঝুলিতে। করণ জোহরের পরিচালনায় ‘ব্যাড নিউজ’ ছবিতে ভিকি কৌশল ও অ্যামি বির্কের সঙ্গে দেখা মিলবে অভিনেত্রীর। এছাড়াও ‘ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিয়ো’ ছবিতে রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। তৃপ্তিকে নিয়ে কার্তিক আরিয়ান ও বিদ্যা বালানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির শ্যুটিংও শুরু হয়েছে ইতোমধ্যে। এখানেই শেষ নয়, ‘ধড়ক ২’ ছবিতে সিদ্ধার্থ চতুর্বেদীর সঙ্গে অভিনয় করবেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়