ঢাকা, শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

চিত্রনায়িকা ববির সহযোগীর মামলায় ২ আসামির বিরুদ্ধে পরোয়ানা জারি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৮, ৩ জুলাই ২০২৪  

চিত্রনায়িকা ববির সহযোগীর মামলায় ২ আসামির বিরুদ্ধে পরোয়ানা জারি

চিত্রনায়িকা ববির সহযোগীর মামলায় ২ আসামির বিরুদ্ধে পরোয়ানা জারি

চিত্রনায়িকা ইয়ামিন হক ববির ব্যবসায়িক সহযোগী আবুল বাশারের করা প্রতারণার মামলায় দুই আসামি আমান উল্লাহ আমান ও ইনতাকাবুল আলমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালত এ পরোয়ানা জারি করেন।

বাদীপক্ষের আইনজীবী আনিসুজ্জামান বলেন, গত ১৬ মে আবুল বাশার দুইজনের বিরুদ্ধে আদালতে মামলাটি করেন। আদালত মামলাটি গ্রহণ করে দুই আসামিকে আজ আদালতে হাজির হতে সমন জারি করেন। কিন্তু আসামিরা আদালতে হাজির না হওয়ায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এদিকে গত ২৫ জুন চুরি ও হত্যার উদ্দেশ্যে মারপিট করার অভিযোগে রাজধানীর গুলশান থানায় করা মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পান ইয়ামিন হক ববি।

গত ২৩ জুন এ মামলাটি করেন ওয়াইএন সেন্টারের এজিএম মুহাম্মাদ সাকিব। এরপর ২৫ জুন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন ববি। শুনানি শেষে আদালত ২ হাজার টাকা মুচলেকায় জামিনের আদেশ দেন। মামলায় ববির ব্যবসায়িক সহযোগী আবুল বাশারকেও আসামি করা হয়।

এ মামলার অভিযোগ থেকে জানা যায়, বাদী সাকিব ওয়াইএন সেন্টারের এজিএম পদে প্রায় ২ মাস ধরে কর্মরত আছেন। ঐ ভবনের সপ্তম তলায় ‘ভুবান’ নামের রেস্তোরাঁটি আবুল বাশার ও ববি প্রায় ২ মাস ধরে দখল করার চেষ্টা করছেন। রেস্তোরাঁর মালিক তাদের বারবার রেস্তোরাঁ ছেড়ে দিতে বললেও আসামিরা কর্ণপাত করেননি। মালিক গত ২৩ জুন সেখানে নতুন তালা লাগিয়ে দেন। দুপুর ১টার দিকে ভবনের মেইন গেইট আটকানো ছিল এবং পকেট গেটে নিরাপত্তাকর্মী বসে ছিলেন।

নিরাপত্তাকর্মী গেট খুলে দেওয়ার আগেই আবুল বাসার গাড়ি নিয়ে মেইন গেট ভেঙে প্রবেশ করেন। এতে প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়। তখন সাকিবের সহকর্মী তাতে বাধা দিলে আবুল বাশার তাকেও গাড়িচাপা দিতে যান। তখন তিনি সরে গেলে গাড়ি থেকে নেমে তাকে মারধর করেন আবুল বাশার। সাকিব বাধা দিলে ববি ও আবুল বাসার তাকে (সাকিব) হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারপিট করেন এবং তার পকেটে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নেন।

সর্বশেষ
জনপ্রিয়