ঢাকা, শুক্রবার   ২৮ জুন ২০২৪ ||  আষাঢ় ১৪ ১৪৩১

ট্রেন্ডি গানের তালে পাহাড়ি পরিস্থিতিতে যুবতীর তুমুল নাচ, ভাইরাল ভিডিও দেখুন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৬, ২১ জুন ২০২৪  

ট্রেন্ডি গানের তালে পাহাড়ি পরিস্থিতিতে যুবতীর তুমুল নাচ, ভাইরাল ভিডিও দেখুন

ট্রেন্ডি গানের তালে পাহাড়ি পরিস্থিতিতে যুবতীর তুমুল নাচ, ভাইরাল ভিডিও দেখুন

আজকালকার যুগে বিনোদনের শিরদাঁড়া হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

আজকালকার যুগের সোশাল মিডিয়া

খ্যাতি পাওয়ার জন্য এখন অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। সোশাল মিডিয়াতে সবাই সবার ট্যালেন্ট অনুসারে ভিডিও বানিয়ে পোস্ট করে থাকেন।

ভাইরাল রিল ভিডিওর বিবরণ

ভাইরাল ভিডিও দেখে আপনিও অবাক হয়ে যাবেন। দেখা গেছে যে এক যুবতী একটি ড্যান্স একাডেমিতে সম্প্রতি ভাইরাল গান, ‘ম্যায় তেরি রানী‘ এর তালে তুমুল নাচ করছেন। তাঁর পরনে রয়েছে লাল টুকটুকে লেহেঙ্গা চোলি। নাচের মাঝে ক্লিভেজ ফ্লান্ট করেছেন ওই যুবতী। তাঁর সেক্সী ফিগারের সৌন্দর্য দেখে মোহিত হয়ে গেছেন সকলেই। এই রিল ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে। ভিডিওটি @realushauppreti নামক ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে। এই ভিডিওটি প্রচুর মানুষ দেখেছেন ও প্রায় ৪২ হাজারের কাছাকাছি মানুষ লাইক করেছেন। 

সর্বশেষ
জনপ্রিয়