ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

দায়িত্ব নিলেন নোবিপ্রবির নতুন উপাচার্য ড. মুহাম্মদ ইসমাইল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩৬, ৬ সেপ্টেম্বর ২০২৪  

দায়িত্ব নিলেন নোবিপ্রবির নতুন উপাচার্য ড. মুহাম্মদ ইসমাইল

দায়িত্ব নিলেন নোবিপ্রবির নতুন উপাচার্য ড. মুহাম্মদ ইসমাইল

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নতুন উপাচার্য (ভিসি) হিসেবে নিয়োগ পেয়েছেন ড. মুহাম্মদ ইসমাইল। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অ্যাপ্লায়েড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ছিলেন।শুক্রবার দুপুর ১২টার দিকে ভিসির নিজস্ব কার্যালয়ে তিনি এই দায়িত্বভার গ্রহণ করেন। এর আগে বৃহস্পতিবার রাষ্ট্রপতির অনুমোদনক্রমে শিক্ষা মন্ত্রণালয় থেকে এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

দায়িত্ব পেয়ে সবাইকে নিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে বিশ্বের দরবারে এগিয়ে নেয়ার প্রত্যাশা করেন নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাইল।নোবিপ্রবি ভিসি বলেন, সেশনজট নিরসনে দ্রুত পদক্ষেপ গ্রহণ করা হবে। কোথাও কোনো অনিয়ম হবে না। আমাদের শিক্ষার্থীদের সব চাওয়া পাওয়া পূরণ করা হবে। নোবিপ্রবিকে বিশ্বের দরবারে শিক্ষা গবেষণায় এক্সেলেন্স হিসেবে গড়ে তুলতে সব পদক্ষেপ গ্রহণ করব।

এর আগে গত ৭ আগস্ট থেকে নোবিপ্রবির উপাচার্য, উপ-উপাচার্য, রেজিস্ট্রার, ট্রেজারার ও বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তার পদত্যাগ দাবিতে আন্দোলনে নামেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। দাবির মুখে একে একে সবাই পদত্যাগ করেন। তবে রেজিস্ট্রারকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে ওএসডি করা হয়।

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়