ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

দুর্নীতির গল্পে ঋত্বিক-শোলাঙ্কির জুটি, উঠবে বাস্তবচিত্র

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩৭, ৭ সেপ্টেম্বর ২০২৪  

দুর্নীতির গল্পে ঋত্বিক-শোলাঙ্কির জুটি, উঠবে বাস্তবচিত্র

দুর্নীতির গল্পে ঋত্বিক-শোলাঙ্কির জুটি, উঠবে বাস্তবচিত্র

নতুন জুটি বেঁধে পর্দায় আসছেন টালিউড অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ও শোলাঙ্কি রায়। তাদের একসঙ্গে দেখা যাবে একটি ক্রাইম থ্রিলার ছবিতে। মৈনাক ভৌমিকের নির্মিত এই ছবির গল্পে থাকছে বেশ কিছু চমক। জানা গেছে, ছবিটির নাম হবে ‘ভাগ্যলক্ষ্মী’। সেখানে ঋত্বিক-শোলাঙ্কির রসায়ন এনে দেবে এক নতুন ধারা। কারণ, ছবির গল্পটি নেওয়া হবে দুর্নীতিকে কেন্দ্র করে।নতুন এই ছবিতে এবার মাদককাণ্ডে জড়িয়ে পড়বেন ঋত্বিক।

সঙ্গে রয়েছেন শোলাঙ্কিও। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে ছবিটি নিয়ে কথা বলেন নির্মাতা ভৌমিক। শুধু তাই নয়, বক্তব্যে ছবির গল্পের রহস্যও রেখে যান নির্মাতা। জানান, ছবিতে ঋত্বিক চক্রবর্তীর চরিত্রের নাম সত্য, পেশায় একজন সাংবাদিক। অন্যদিকে তার স্ত্রীর চরিত্রে থাকবেন শোলাঙ্কি রায়।

নির্মাতার কথায়, ‘সত্য মাদকচক্র নিয়ে একটি খবর ছাপাতে চায়। কিন্তু তাতে একজন রাজনীতিবিদ জড়িত থাকায় সেই খবর ছাপা হয় না। উল্টে সে চাকরি ছেড়ে বেরিয়ে আসে। এরপরই তার বাড়ি এসে তার এক বন্ধু মারা যায়। জানা যায় অতিরিক্ত মাদক সেবনের কারণেই মৃত্যু হয়েছে তার। একইসঙ্গে তা থেকে প্রচুর টাকা উদ্ধার করা হয়। আর এই কেসে জড়িয়ে পড়ে সত্য এবং তার স্ত্রী। সেখান থেকে তারা কীভাবে বের হয় সেটা নিয়েই হবে এই ছবি।’

জানা গেছে, অভিনেত্রী শোলাঙ্কি রায় বর্তমানে ‘বিষহরি’ নামের একটি সিরিজের শুটিং করছেন। সেখানে তার সঙ্গে রোহন ভট্টাচার্যকে দেখা যাবে। হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিরিজটি। এটার শুটিং শেষ করে মৈনাকের ছবির কাজ শুরু করবেন অভিনেত্রী। এছাড়াও সেপ্টেম্বর মাস থেকে এই ছবির শুটিং শুরু করা হবে বলে খবর।

ঋত্বিক এবং শোলাঙ্কি ছাড়াও এই ছবিতে গুরুত্বপুর্ণ চরিত্রে দেখা যাবে লোকনাথ দে, সুজন মুখার্জী, রতন সরখেল, প্রমুখ। ছবিটির প্রযোজনা করেছেন প্রদীপ কুমার নন্দী।

সর্বশেষ
জনপ্রিয়