ঢাকা, মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

নেত্রকোণা জেলার কেন্দুয়া পৌরসভার বাজেট ঘোষণা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৬, ৩০ জুন ২০২৪  

নেত্রকোণা জেলার কেন্দুয়া পৌরসভার বাজেট ঘোষণা

নেত্রকোণা জেলার কেন্দুয়া পৌরসভার বাজেট ঘোষণা

নেত্রকোণার কেন্দুয়া পৌরসভার নতুন কোনো কর আরোপ ছাড়াই ২০২৪- ২০২৫ অর্থবছরের ২৮ কোটি ৩০ লক্ষ ৫৬ হাজার ১৯৩ টাকা ৫৯ পয়সার বাজেট ঘোষণা করা হয়েছে। রোববার (৩০ জুন) দুপুরে পৌরসভা মিলনায়তনে কেন্দুয়া পৌরসভার মেয়র মো.আসাদুল হক ভূঞা সংবাদ সম্মেলনের মাধ্যমে ওই বাজেট ঘোষণা করেন। 

পৌর মিলনায়তনে বাজেট বক্তব্য মেয়র আসাদুল হক ভূঞা বলেন, কেন্দ্রীয় সরকারের নীতি বাস্তবায়নের অংশ হিসেবে সামাজিক নিরাপত্তা বলয় সৃষ্টির লক্ষ্যে নারীর ক্ষমতায়ন ও দুস্থ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নকল্পে জেন্ডার অ্যাকশন প্ল্যান ও পোভার্টি রিডাকশন অ্যাকশন প্ল্যান বাস্তবায়ন, বিশুদ্ধ ও নিরাপদ পানি সহজলভ্য করার জন্য পানি সরবরাহ ব্যবস্থা চালু, যোগাযোগ ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থা উন্নয়নের জন্য রাস্তা-ড্রেন নির্মাণ, সড়ক বাতি সম্প্রসারণ খাতে যথাযথ বরাদ্দ রাখা হয়েছে। জনসাধারণের প্রত্যাশা পূরণে এই বাজেট সহায়ক ভূমিকা পালন করবে বলে তিনি মনে করেন। বাজেট সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন, পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) রাজু আহমেদ ও হিসাবরক্ষক সেলিম উদ্দিন প্রমুখ। 

এসময় পৌর কাউন্সিলর আব্দুল হামিদ, মাখবুল রাকিব সুমন, গোলাম জিলানী, আব্দুল কাইয়ুম ভূইয়া, মনিরুজ্জামান খন্দকার, আক্কাস উদ্দিন ভূইয়া, আনিসুর রহমান রতন, এরশাদ মিয়া, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর বিলকিছ আক্তার জবা, ও স্থানীয় সাংবাদিকবৃন্দসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়