ঢাকা, সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

নেত্রকোণা জেলার মোহনগঞ্জে নব-নিবাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৭, ৫ জুলাই ২০২৪  

নেত্রকোণা জেলার মোহনগঞ্জে নব-নিবাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

নেত্রকোণা জেলার মোহনগঞ্জে নব-নিবাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

নেত্রকোণা জেলার মোহনগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য এবং ভাইস চেয়ারম্যানদ্বয় নির্বাচিত হওয়ায় মোহনগঞ্জের বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার দুপুর ২ টায় উপজেলা পরিষদ অডিটরিয়াম ও কাম মাল্টিপারপাস ভবনে সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়।

এতে সংবর্ধনা আয়োজন কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা শামসুল হক মাহবুব এর সভাপতিত্বে তাহমিনা সাত্তার ও ইয়াসির আরাফাত রনির সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিন বারের উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শহীদ ইকবাল, জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধার সন্তান মোঃ সোহেল রানা, উপজেলা ভাইস-চেয়ারম্যান ও শিক্ষা পরিবারের সদস্য আসাদুজ্জামান চৌধুরী রুবেল, মুক্তিযোদ্ধা সন্তান মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার শিল্পী। অতিথি হিসেবে বক্তব্য বলেন মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র লতিফুর রহমান রতন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যেদের বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা ওয়াজ উদ্দিন, নুরুল আমিন, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, অবসরপ্রাপ্ত শিক্ষক বিমল পাল, কবি রইস মনরম, নারী নেত্রী আকিকুনেচ্ছা বিউটি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, বীর মুক্তিযোদ্ধা সোহরাব উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম তালুকদার, মুক্তিযোদ্ধা সন্তানদের পক্ষ থেকে হাবিবুর রহমান হাবিব, তাহমিনা পারভীন বিথী, হামিদুর রহমান বিপুল, মাহবুল হাসান পিয়াস, হাজী সোহেল ইসলাম, আমিনুল ইসলাম প্রমুখ। সংবর্ধনা সভা দীর্ঘক্ষণ আলোচনা হয় সুন্দর সুশৃংখলভাবে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়