ঢাকা, মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও মোঃ শাহ আলম মিয়া

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৫১, ৩০ জুন ২০২৪  

নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও মোঃ শাহ আলম মিয়া

নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও মোঃ শাহ আলম মিয়া

নেত্রকোণা জেলার দশটি উপজেলার মধ্যে ২০২৪ সালের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হয়েছেন মদন উপজেলা নিবার্হী অফিসার মো. শাহ আলম মিয়া ।রোববার (৩০জুন)  মদন  উপজেলা নির্বাহী অফিসার মো: শাহ আলম মিয়াকে জেলার শ্রেষ্ঠ ইউএনও ঘোষণা করা হয়।

জানা যায়, ২০২৩ সালে ১৫মে মদন উপজেলা নিবার্হী অফিসার হিসেবে যোগদান করেন উপজেলা নির্বাহী অফিসার মো: শাহ আলম মিয়া। এর পর থেকে উপজেলা প্রশাসনিক চিত্র পাল্টে যেতে থাকে। প্রশাসনের সুষ্ঠু তত্ত্বাবধান ও উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডে উল্লেখযোগ্য ভূমিকা রেখে আসছেন তিনি।

তিনি যোগদানের পরে ভ্রাম্যমাণ দণ্ডসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে উপজেলাবাসীর মন জয় করে নিয়েছেন তিনি। উপজেলায় অসহায় পরিবারের পাশে আছেন  তিনি। শিক্ষা ক্ষেত্রে নানা পদক্ষেপেও তার ভূমিকা অপরিসীম।

 চাঁনগাও ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আলম তালুকদার বলেন অত্যন্ত দক্ষ একজন ইউএনও মো: শাহ আলম মিয়া । তিনি তার কর্মদক্ষতায় উপজেলা পর্যায়ে দক্ষতার সহিত দায়িত্ব পালন করেছেন। তাই তিনি জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসাবে বিবেচিত হয়েছেন।

মদন  উপজেলা নির্বাহী অফিসার মো: শাহ আলম মিয়া  জানান, মদন উপজেলায় যোগদানের পর থেকেই উপজেলাবাসীর সহযোগিতা পেয়েছি। সব কর্মকাণ্ডে জেলা প্রশাসনে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আমাকে সহযোগিতা করেছে। এ জন্য সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

এদিকে মদন উপজেলা নির্বাহী অফিসার মো: শাহ আলম মিয়া  জেলার শ্রেষ্ঠ ইউএনও মনোনীত হওয়ায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি রাজনৈতিক ব্যক্তিত্ব, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানসহ বিভিন্ন পেশাজীবী, সামাজিক সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন। 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়