ঢাকা, শুক্রবার   ২৮ জুন ২০২৪ ||  আষাঢ় ১৪ ১৪৩১

প্রবাসীর বৌয়ের প্রতারণা নিয়ে নির্মিত নাটক কাঁদাচ্ছে দর্শকদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৭, ২৪ জুন ২০২৪  

প্রবাসীর বৌয়ের প্রতারণা নিয়ে নির্মিত নাটক কাঁদাচ্ছে দর্শকদের

প্রবাসীর বৌয়ের প্রতারণা নিয়ে নির্মিত নাটক কাঁদাচ্ছে দর্শকদের

পর্দায় ফুটিয়ে তোলা কিছু কিছু গল্পও মানুষকে আবেগতাড়িত করে। চোখের জল বেরিয়ে আসে অনায়াসেই। ‘যে পাখি ঘর বোঝেনা’ নাটকে এমনটাই দেখা গেছে।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নাটকটি আরটিভিতে প্রচারের পাশাপাশি ইউটিউবেও মুক্তি পেয়েছে। প্রীতি দত্তের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও তানিয়া বৃষ্টি। 

মুক্তির পর থেকেই নাকটটি দেখে আপ্লুত দর্শকরা। রাসেল শেখ নামে এক দর্শক ইউটিউবের মন্তব্যের ঘরে লিখেছেন, আমি সৌদি আরব থেকে বলছি। জানি নাটকটি অনেক প্রবাসীর জীবনের সঙ্গে মিলে যাবে। ধন্যবাদ এমন একটা নাটক উপহার দেওয়ার জন্য।

সাইফ হাসান নামে আরেকজন লিখেছেন, প্রবাসীরা আমাদের দেশের জন্য গৌরব। এই নাটক ও অভিনয়ের জন্য মুশফিক আর ফারহান ভাইকে স্যালুট।

সফিকুল লিখেছেন, প্রবাসীদের কষ্ট একমাত্র সৃষ্টিকর্তা আর মা-বাবা ছাড়া কেউ বোঝে না। এ নাটকে মুশফিক ফারহান ভাইয়া বাস্তব কাহিনি তুলে ধরেছে, ধন্যবাদ। 

জুনায়েদ খান নামে আরেক দর্শক লিখেছেন, প্রিয় ফারহান ভাই সেরার সেরা নাটক উপহার দিয়েছেন প্রবাসী ভাইদেরকে। এটা অনেক প্রবাসী ভাইদের বাস্তব জীবনের সঙ্গে মিলে গেছে। অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই। লাভ ইউ।

ফারহান-বৃষ্টি ছাড়াও নাটকটির বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অর্ণব অন্তু, নব কুমার দত্ত, রায়হান মল্লিক প্রমুখ অভিনয় করেছেন। 

সর্বশেষ
জনপ্রিয়