ঢাকা, সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

বঙ্গবন্ধুকন্যা দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে বন্ধুত্ব করেন না : কাদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:২৯, ২৮ জুন ২০২৪  

বঙ্গবন্ধুকন্যা দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে বন্ধুত্ব করেন না : কাদের

বঙ্গবন্ধুকন্যা দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে বন্ধুত্ব করেন না : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিদেশে আমাদের প্রভু নেই, আপনাদের প্রভু আছে। বিদেশে আমাদের বন্ধু আছে। ভারত আমাদের ৭১-এর পরীক্ষিত বন্ধু। বঙ্গবন্ধু কন্যা যা করেন, বাংলাদেশের স্বার্থে করেন। স্বার্থ বিকিয়ে দিয়ে বঙ্গবন্ধুকন্যা কোনো বন্ধুত্বে আবদ্ধ হন না। ভারত বিরোধিতার নামে যারা আন্দোলনের ইস্যু খোঁজার চেষ্টা করছে তারা আবারও ভুল পথে হাঁটছে।শুক্রবার জাতীয় সংসদ ভবনের সামনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) আয়োজিত সাইকেল র‍্যালি উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, এই দেশের উন্নয়ন অর্জন আওয়ামী লীগের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তি পেয়েছে। তরুণ সমাজ বেকার, তরুণদের কর্মসংস্থান এর যে অঙ্গীকার তা আমরা পূরণ করবো। আলোর পথে এগিয়ে নিয়ে যাবে আওয়ামী লীগ।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ কোনো পাল্টাপাল্টি কর্মসূচি দিচ্ছে না। আওয়ামী লীগের বছরব্যাপীকর্মসূচি আগেই ঘোষণা করা আছে।  কেন্দ্রের পর মহানগর এবং আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানমালার আয়োজন করবে।

এ সময় উপস্থিত ছিলেন- ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়