ঢাকা, বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

বিয়ের খবরে যা বললেন চিত্রনায়িকা ববি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩২, ১ জুলাই ২০২৪  

বিয়ের খবরে যা বললেন চিত্রনায়িকা ববি

বিয়ের খবরে যা বললেন চিত্রনায়িকা ববি

নির্মাতা ও নায়িকার মারামারি কাণ্ডের মধ্যেই জোর গতিতে বইছে বিয়ের খবর। গুঞ্জন উঠেছে- গোপনে বিয়ে করছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি! বরের নাম আবুল বাশার। পেশায় একজন ব্যবসায়ী। ঈদের সপ্তাহখানেক আগে একটি শুটিংয়ে বরকে নিয়ে হাজির হলে, তার ঘনিষ্ঠজনরা তাদের বিয়ের খবরটি প্রথম জানতে পারেন।সিনেমা সংশ্লিষ্ট অনেকেই জানিয়েছেন, শুটিং স্পটে হাজির হওয়ার পর দু’একজনের সঙ্গে ববি তার স্বামীকে পরিচয়ও করিয়ে দেন! তবে বিষয়টি যাতে বাইরে জানাজানি না হয়, সেদিকেও সজাগ ছিলেন তিনি।

খোঁজ নিয়ে জানা যায়, ইদানীং সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিতই হাজির হচ্ছেন তারা।

এদিকে বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন চিত্রনায়িকা ববি। তার কথায়, ‘এগুলো পুরোপুরি মিথ্যা সংবাদ। আমার সম্মান ক্ষুণ্ন করার জন্য কেউ এগুলো ছড়াচ্ছে। সবাইকে আহ্বান করব, এসব গুজবে কান না দেওয়ার।’

উল্লেখ্য, গেল কোরবানির ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ববি অভিনীত সিনেমা ‘ময়ূরাক্ষী’। রশীদ পলাশের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস দ্বীপ। গোলাম রাব্বানীর গল্প, চিত্রনাট্য ও সংলাপে এতে আরও অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চলসহ অনেকে।

সর্বশেষ
জনপ্রিয়