ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

ময়মনসিংহের ফুলপুরে একটি জুয়ার আসর পুড়িয়ে দিয়েছে পুলিশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২১, ৭ সেপ্টেম্বর ২০২৪  

ময়মনসিংহের ফুলপুরে একটি জুয়ার আসর পুড়িয়ে দিয়েছে পুলিশ

ময়মনসিংহের ফুলপুরে একটি জুয়ার আসর পুড়িয়ে দিয়েছে পুলিশ

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় একটি জুয়ার আসর পুড়িয়ে দিয়েছে পুলিশ। শুক্রবার (৬ সেপ্টেম্বর) মধ্যরাতে উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারী গ্রামের জুয়ার আসরটি পুড়িয়ে দেয় ওসি।স্থানীয় সূত্রে জানা যায়, বিএনপির কিছু নামধারী নেতার নেতৃত্বে জামাল, সোহেল, মনির হোসেন, লাবলু, শহিদুল ইসলাম, সুমন ও তোফাজ্জল কয়েকদিন ধরে এলাকার বিলের পাড়ে, বাগানে ও নির্জন জঙ্গলে জুয়ার আসর পরিচালনা করছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে যায়। পরে ওসি স্থানীয় লোকজনের উপস্থিতিতে জুয়ার আসরের সরঞ্জাম পুড়িয়ে দেয়। নতুন ওসির এমন তৎপরতায় এলাকাবাসী খুশি হয়।

এ বিষয়ে ফুলপুর থানার ওসি রাশেদুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, পয়ারী গ্রামের একটি চক্র বিলের পাড় ও বাগানে জুয়ার আসর পরিচালনা করছে। এমন সংবাদ পেয়ে পুলিশের একটি দল অভিযান চালায়।

ওসি আরও বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে যায়। পরে স্থানীয় বাসিন্দাদের উপস্থিতিতে জুয়াড়িদের রেখে যাওয়া খেলার সামগ্রী, ত্রিপাল ও ১৫ বান্ডিল তাস আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। জুয়ামুক্ত এলাকা গড়তে এবং অপরাধমুক্ত করে তুলতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়