ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ১০ ১৪৩১

লাল শাড়িতে হিন্দি গানে উদ্দাম ড্যান্স যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:২০, ১৬ জুন ২০২৪  

লাল শাড়িতে হিন্দি গানে উদ্দাম ড্যান্স যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

লাল শাড়িতে হিন্দি গানে উদ্দাম ড্যান্স যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন নতুন নতুন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকছে। এখনকার দিনে সোশ্যাল মিডিয়া, সবাই ব্যবহার করেন এবং সবার এই মুহূর্তে জীবনের একটা অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন অ্যাপ্লিকেশনগুলি।

সোশ্যাল মিডিয়ার একাধিক অ্যাপ্লিকেশনে মানুষ একটা লম্বা সময় অতিবাহিত করেন। বিভিন্নভাবে মানুষজন সোশ্যাল মিডিয়াতে সময় কাটাতে পছন্দ করেন। এর মধ্যে অবশ্যই রয়েছে ভিডিও দেখা এবং তার সাথেই রয়েছে বিভিন্ন ধরনের আপডেট জানতে পারা। মূলত সোশ্যাল মিডিয়া আপনাকে পুরো বিশ্বের সাথে কানেক্ট করিয়ে রাখতে পারে। সোশ্যাল মিডিয়ার এখনকার দিনে গুরুত্ব অনেকটাই বেড়েছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে সবথেকে বেশি যে ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে সেগুলো হল নাচের ভিডিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক নতুন নৃত্যশিল্পীর ভিডিও ভাইরাল হয়েছে। রিয়া পান্ডে নামের ওই নৃত্যশিল্পী এই নতুন ভিডিওতে সরষে ক্ষেতের মধ্যে লাল শাড়ি পরে নাচ করেছেন। এই ভিডিওতে তাকে দেখা গেছে জনপ্রিয় হিন্দি গান হামকো হামিসে চুরালো গানের সঙ্গে নাচ করতে।

নাচের ভিডিওটি সকলে বেশ পছন্দ করেছেন। Instagram এর দুনিয়ায় বলতে গেলে এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে এবং বহু মানুষ এই নৃত্য শিল্পীর নাচ আনন্দসহকারে দেখেছেন। অনেকেই নাচের ভিডিও শেয়ার করেছেন নিজের কাছের মানুষদের সঙ্গে।

সর্বশেষ
জনপ্রিয়