ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

লাল শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজ, বোল্ড স্টাইলে নাচলেন মনীষা রানী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৮, ১৯ সেপ্টেম্বর ২০২৪  

লাল শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজ, বোল্ড স্টাইলে নাচলেন মনীষা রানী

লাল শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজ, বোল্ড স্টাইলে নাচলেন মনীষা রানী

আজকের দিনে ডিজিটাল প্লাটফর্ম মানেই উত্তেজনাপূর্ণ বিনোদন। যেখানে কয়েক বছর আগে বিনোদন জগত শুধুমাত্র বলিউডের হাতে আবদ্ধ ছিল, সেখানে আজ ইন্টারনেটের সৌজন্যে রঙিন আলোর জগতে যুক্ত হয়েছে আট থেকে আশি বছরের প্রত্যেকেই। অর্থাৎ আজকের দিনে একথা বলা যেতেই পারে, বিনোদন জগত আজ সবার জন্য উন্মুক্ত। যে কেউ চাইলে ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত জনপ্রিয় অ্যাপ্লিকেশনে নিজের প্রতিভার পরিচয় দিতে পারেন।

ডিজিটাল প্লাটফর্মে সেক্সি যুবতীদের রাজত্ব

আমরা আপনাদের বলি, গত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মে একাধিক ভিডিও ভাইরাল হলেও তুলনামূলক ভাবে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে। বিশেষ করে সোফিয়া আনসারী, অ্যাঞ্জেল রাই সহ অঞ্জলি আরোরার মত সেক্সি যুবতীদের ভিডিওগুলি ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল হচ্ছে চোখের পলকে। আপনারা জানলে অবাক হবেন, বর্তমানে ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক সাধারণ যুবতীর অস্তিত্ব রয়েছে, যাদের ফলোয়ার্স সংখ্যা বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি। যারা শুধুমাত্র নিজেদের সাহসিকতার মাধ্যমে আজ পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে।

ভাইরাল হচ্ছে এই ভিডিও

ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে ভারতীয় সেক্সি যুবতী মনীষা রানী আজ কারোর অপরিচিত নয়। ইতিপূর্বে তার একাধিক শর্ট ভিডিও ট্রেন্ড হয়েছে ইনস্টাগ্রামে। যে সমস্ত ভিডিওতে তাকে সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করে বোল্ড পারফরমেন্স করতে দেখা গেছে। বর্তমানে এই সেক্সি যুবতীর একটি কয়েক সেকেন্ডের শর্ট ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইনস্টাগ্রামে। যেখানে তাকে লাল রঙের শাড়ির সাথে ম্যাচিং ব্লাউজে সাহসিকতার সাথে ঘাম ঝরানো পারফরমেন্স করতে দেখা গেছে। ভিডিওটি দেখার পর একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন,”অভিব্যক্তির রানী”। অন্য একজন লিখেছেন,”মনীষা রানী এবং সৌন্দর্য এক সূত্রে গাথা”।

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়