ঢাকা, মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

শাকিব খানের সঙ্গে কাজ করতে ইচ্ছুক সাবিলা নূর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:১১, ৩০ জুন ২০২৪  

শাকিব খানের সঙ্গে কাজ করতে ইচ্ছুক সাবিলা নূর

শাকিব খানের সঙ্গে কাজ করতে ইচ্ছুক সাবিলা নূর

ঢালিউডের কিং শাকিব খানেরর সিনেমা ‘তুফান’। ঈদে মুক্তি পায়ে এখনও সগৌরবে দেশ ও দেশের বাইরের প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। শাকিব খানের আলোচিত এই সিনেমাটি নিজে টিকেট কেটে প্রেক্ষাগৃহে দেখেছেন সাবিলা নূর। খুবই উপভোগ করেছেন তিনি।

সিনেমাটি দেখার অভিজ্ঞতা প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, ‘তুফান’ সিনেমাটি দেখেছি। এটার টিজার, গান দেখার পরই সিনেমাটির প্রতি আগ্রহ জন্মায়। এরপর নিজে টিকিট কেটে সিনেমাটি দেখেছি। খুবই অসাধারণ লেগেছে, পুরো এন্টারটেইনিং সিনেমা। আন্তর্জাতিক অঙ্গনে পাল্লা দেওয়ার মতো একটি সিনেমা। রায়হান রাফি নিজেকে নিজেই ছাড়িয়ে গিয়েছে আর শাকিব খানের কথা নতুন করে কী বলব! দুটো চরিত্রেই এত চমৎকার পারফরম্যান্স করেছেন, সত্যি দুর্দান্ত।

এদিকে শাকিব খানের সিনেমার প্রস্তাব গিয়েছে সাবিলা নূরের কাছে। শোনা যাচ্ছে, আসন্ন নতুন সিনেমায় শাকিবের সঙ্গে জুটি হিসেবে দেখা যেতে পারে এই অভিনেত্রীকে। তবে এই বিষয়ে আপাতত কেউই মুখ খুলছেন না।

শাকিব খানের সঙ্গে নাকি নতুন সিনেমা নিয়ে কথা হচ্ছে। কথাটি কতটুকু সত্যি, এমন প্রশ্নে দেশ সাবিলা নূর বলেন, এ বিষয়ে এখনো কোনো কিছুই বলতে চাই না। এটুকু বলতে পারি, কথা হচ্ছে। এর বাইরেও একাধিক সিনেমা নিয়েই কথা হচ্ছে আমার, যেগুলো এখনো বলার মতো অবস্থায় নেই। অনেক সময় দেখা যায়, সবকিছু চূড়ান্ত হওয়ার পরও অনেক কিছু পাল্টে যায়, তাই শুটিং শুরু না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। এর আগেও একবার একটি সিনেমা শুটিং পর্যন্ত গিয়েও আগ মুহূর্তে ক্যান্সেল হয়ে যায়। তাই শুটিংয়ে যাওয়ার আগে এখন আর কিছুই বলতে চাই না।

তিনি আরো বলেন, ‘আমি এর আগেও অনেকবার বলেছি, শাকিব খানের সঙ্গে কাজ করতে বরাবরই ইচ্ছুক আমি। আমি সত্যিই চাই তার সঙ্গে কাজ করতে। আগেও চেয়েছি, এখনো চাই।’

ঈদে ওটিটি প্লাটফর্ম হইচইতে মুক্তি পেয়েছে সাবিলা নূরের ওয়েব সিরিজ ‘গোলাম মামুন’, যেটি থেকে বেশ প্রশংসা কুড়াচ্ছেন বলে জানান। এছাড়াও ‘রাত বাকি’ নাটকের জন্যও সাধুবাদ পাচ্ছেন। 

সর্বশেষ
জনপ্রিয়