ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

শেরপুর জেলার নবাগত পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন আমিনুল ইসলাম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:২৩, ৬ সেপ্টেম্বর ২০২৪  

শেরপুর জেলার নবাগত পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন আমিনুল ইসলাম

শেরপুর জেলার নবাগত পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন আমিনুল ইসলাম

শেরপুর জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন মোঃ আমিনুল ইসলাম। শুক্রবার (৬ সেপ্টেম্বর) পুলিশ সুপারের কার্যালয়ে দায়িত্ব গ্রহণ করেন তিনি।পুলিশ সুত্র জানা যায়, নবাগত পুলিশ সুপার দায়িত্বভার গ্রহণের পূর্বে পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হলে জেলা পুলিশের পক্ষ থেকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)।

ওই সময় জেলা পুলিশের একটি চৌকস পুলিশ দল নবাগত পুলিশ সুপারকে ‘গার্ড অফ অনার’ প্রদান করে। পরে তিনি উপস্থিত জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণের সাথে কুশলাদি বিনিময় করেন।

পরবর্তীতে বিদায়ী পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান। ওই সময় তিনি জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

পরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে নবাগত পুলিশ সুপার জেলার বিভিন্ন পদমর্যাদার অফিসার, থানা, ফাঁড়ি ও ট্রাফিক বিভাগের ইউনিট ইনচার্জগণের সাথে বিশেষ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

ওই সময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলামসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়