ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

শেরপুরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:০১, ২৬ আগস্ট ২০২৪  

শেরপুরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত

শেরপুরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত

শেরপুরে ভগবান শ্রী কৃষ্ণের ৫২৫০তম শুভ জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান। পরে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী বিষয়ে আলোচনা করা হয় ।

সোমবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় শেরপুর হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট ও বাংলাদেশ পূজা উদযান পরিষদ শেরপুর জেলা শাখার আয়োজনে জেলা শহরের গোপাল বাড়ী শ্রী শ্রী গোপাল জিউর নাট মন্দির প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে শেরপুর জেলা হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাষ্ট্রের সহকারী পরিচালক শামীম আহাম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- শেরপুর ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. মনিরুল হাসান ও বিশেষ অতিথি জেলা পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম শেরপুর।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মো. সাবেক এমপি ও শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল ও শেরপুর জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ মো. হযরত আলী ।এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলম, শেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ পলাশ, শেরপুর জেলা যুবদলের সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদ,শেরপুর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক শিব শংকর কারুয়া শিবু, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শেরপুর জেলা শাখার আহবায়ক শ্রী জীতেন্দ্র মজুমদার।

বক্তব্য শেষে শ্রী শ্রী গোপাল জিউর নাট মন্দির সম্মুখ থেকে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শেরপুর জেলা শাখার আয়োজনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শেরপুর জেলা শাখার নেত্রীবৃন্দ, জেলা আইনশৃংখলা বাহেনীর পুলিশ, র‌্যাব ও বিভিন্ন গনমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়