ঢাকা, রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

শেরপুরের ঝিনাইগাতী পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৩, ৪ জুলাই ২০২৪  

শেরপুরের ঝিনাইগাতী পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান

শেরপুরের ঝিনাইগাতী পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে পাহাড়ি ঢলে ঝিনাইগাতী সদর ইউনিয়নের দিঘীরপাড় পালপাড়ায় ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে ঢেউটিন, নগদ টাকার চেক ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

গতকাল ৩ জুলাই বুধবার বিকেলে  জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম এর নির্দেশনায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ ঢেউটিন, নগদ টাকার চেক ও শুকনো খাবার বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আশরাফুল আলম রাসেল। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল ইসলাম রুকন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান ও সদর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেনসহ উপকারভোগীগণ। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত ৩ জনকে ৬ ব্যান্ডেল ঢেউটিন, ৬ হাজার টাকা করে ১৮ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এছাড়াও ৪ জনের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়। 

উল্লেখ্য, ২ জুলাই মঙ্গলবার টানা বর্ষণ ও মহারশী নদীর পাহাড়ি ঢলে উল্লেখিত ব্যক্তিদের বাড়ি-ঘরের ক্ষয়ক্ষতি হয়। এরই প্রেক্ষিতে এ ঢেউটিন, নগদ অর্থের চেক ও শুকনো খাবার বিতরণ করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়