ঢাকা, শুক্রবার   ২৮ জুন ২০২৪ ||  আষাঢ় ১৪ ১৪৩১

সেন্ট মার্টিন নিয়ে গুজব ছড়িয়েই যাচ্ছে বিএনপি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩০, ২৫ জুন ২০২৪  

সেন্ট মার্টিন নিয়ে গুজব ছড়িয়েই যাচ্ছে বিএনপি

সেন্ট মার্টিন নিয়ে গুজব ছড়িয়েই যাচ্ছে বিএনপি

বেশ কিছুদিন ধরেই সেন্ট মার্টিন নিয়ে গুজবে সয়লাব সোশ্যাল মিডিয়া। কার্যত সেখানে কোন সমস্যা না থাকলেও একাধিক স্বার্থান্বেষী মহল সেন্ট মার্টিনকে নিয়ে জল ঘোলা করেই যাচ্ছে। দেশের ধারাবাহিক উন্নয়নে যারা বারবার বাধার সৃষ্টি করছে, সারা বিশ্বের কাছে যারা বাংলাদেশকে হেয় করার মিশনে নেমেছে, তারাই এবার সেন্ট মার্টিনকে নিয়ে জঘণ্য অপপ্রচারে নেমেছে।

দেশের ভিতরে অরাজকতা আর অশান্তি সৃষ্টির একটি সুযোগও নষ্ট করেনা দেশবিরোধী চক্র। সেই তালিকায় বিদেশী অপশক্তির প্রধান দোসর হিসেবে আত্মপ্রকাশ করেছে বিএনপি ও জামায়াত। জানা গেছে, বর্তমানে বিদেশী শক্তির শুরু করা যে কোন চক্রান্ত কার্যত বাস্তবায়ন করে বিএনপি ও জামায়াত। সেন্টমার্টিনে যখন পশ্চিমারা শক্ত ঘাঁটি বানাতে চেয়েছিলো তখন সারাদেশ বিরোধিতা করলেও শুধুমাত্র বিএনপি জামায়াতই তাদের সমর্থন দিয়েছিলো। সেই সাথে তারা সারা দেশের মানুষের কাছে এসব গুজব বলেও প্রচার করেছিলো।

কিন্তু এবার যখন বহুদিন যুদ্ধ পরিস্থিতির মধ্যে থাকা মিয়ানমারের যুদ্ধজাহাজ সেন্টমার্টিনের কাছে দেখা গেল তখন আবারো নতুন করে জেগে উঠেছে দেশবিরোধী চক্র। মিয়ানমারের সীমান্তে উত্তেজনার খবর আমাদের কারোই অজানা নয়। কিন্তু সেটা নিয়েও নতুন করে চক্রান্ত শুরু করেছে বিএনপি-জামায়াত। এবার তারা সেন্টমার্টিন ও মিয়ানমারকে জড়িয়ে নতুন বিতর্ক সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির এক কেন্দ্রীয় নেতা বলেন, দেশে যে কোন মূল্যে অস্থিরতা তৈরী করতে আমাদের নেতা তারেক রহমান বদ্ধপরিকর। এজন্য তারেক কিছু পশ্চিমা দেশের কাছ থেকে মোটা টাকা নিয়েছেন, আমাদেরকেও দিয়েছেন। তাই আমরা আমাদের কাজ করে যাচ্ছি। সেন্ট মার্টিন নিয়ে আমাদের প্রপাগান্ডা তারই অংশ। যে কোন মূল্যে দেশের মানুষকে আতঙ্কিত করে তাদেরকে ক্ষেপিয়ে তোলাই আমাদের উদ্দেশ্য। আর আমরা এই কাজ চালিয়েই যাবো।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়