ঢাকা, শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

হিমুর আত্মহত্যা : বয়ফ্রেন্ড রাফির বিরুদ্ধে প্রতিবেদন আগামী ১ আগস্ট

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৯, ২ জুলাই ২০২৪  

হিমুর আত্মহত্যা : বয়ফ্রেন্ড রাফির বিরুদ্ধে প্রতিবেদন আগামী  ১ আগস্ট

হিমুর আত্মহত্যা : বয়ফ্রেন্ড রাফির বিরুদ্ধে প্রতিবেদন আগামী ১ আগস্ট

ছোট পর্দার অভিনেত্রী হুমায়রা হিমুকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় তার বয়ফ্রেন্ড জিয়াউদ্দিন রাফির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।সোমবার (১ জুলাই) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ছিল। কিন্তু এদিন পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুরুল হুদা চৌধুরীর আদালত প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেন।

উত্তরা পশ্চিম থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর নওশের আলী এসব তথ্য নিশ্চিত করেছেন।হিমুর মৃত্যুর ঘটনায় তার খালা নাহিদ আক্তার ২ নভেম্বর রাতে জিয়াউদ্দিন ওরফে রাফিকে আসামি করে মামলাটি করেন। মামলার পর তার বন্ধু রাফিকে গ্রেফতার করে পুলিশ।

মামলায় নাহিদ আক্তার অভিযোগ করেছেন, জিয়াউদ্দিন রাফি হিমুর বন্ধু। ছয় মাস আগে থেকে সে নিয়মিত হিমুর বাসায় যাতায়াত এবং মাঝে মধ্যে রাত্রীযাপন করত। ১ নভেম্বর রাফির মোবাইল নম্বর ও বিগো আইডি ব্লক দেয় হিমু। বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে ঝামেলা হয়। ২ নভেম্বর বিকেল ৩টার দিকে রাফি বাসায় এসে কলিং বেল দেয়। মিহির দরজা খুলে দিলে সে বাসার ভেতরে যায়। ৫টার দিকে রাফি মিহিরের রুমে গিয়ে চিৎকার করতে করতে বলে, হিমু আত্মহত্যা করেছে। তখন মিহির তাকে জিজ্ঞাসা করে, আপনি তো রুমেই ছিলেন। তখন সে বাথরুমে ছিল বলে জানায়। ঐ সময় হিমু রুমের সিলিং ফ্যানের হুকের সঙ্গে রশি লাগিয়ে আত্মহত্যা করেছে। মিহির সঙ্গে সঙ্গে হিমুর রুমে ঢুকে তাকে গলায় রশি লাগিয়ে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়। রুমে থাকা দুটি কাঁচের গ্লাস ভাঙা অবস্থায় দেখতে পায়। তাৎক্ষণিক তারা হিমুকে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তখন রাফি হিমুর ব্যবহৃত মোবাইল ফোন দুটি নিয়ে কৌশলে চলে যান।হিমু বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত যেকোনো সময়ে আত্মহত্যা করেছে বলে মামলায় অভিযোগ করেছেন নাহিদ আক্তার।

সর্বশেষ
জনপ্রিয়